এশিয়া কাপে খেলছেন সাকিব

স্পোটর্স ডেস্ক: অবশেষে ধোঁয়াশা কাটলো সাকিব আল হাসানকে নিয়ে। আগামী মাসে শুরু হতে যাওয়া এশিয়া কাপে খেলছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। বুধবার (২৯ অক্টোবর) সাকিবের এশিয়া কাপের বিষয়টি নিশ্চিত করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

পবিত্র হজ শেষে বুধবার (২৯ অক্টোবর) দেশে ফেরার কথা রয়েছে বাংলাদেশ টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব। দেশে ফিরেই এশিয়া কাপের প্রস্তুতি ক্যাম্পে দলের সঙ্গে যোগ দেবেন।

চলতি বছরের জানুয়ারিতে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে দেশের মাটিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে লঙ্কানদের বিপক্ষে ম্যাচে হাতের আঙুলে চোট পান সাকিব। এরপর থেকেই আঙুলের ব্যথায় ভুগছেন তিনি। খেলতে পারছেন না স্বাভাবিকভাবে। ব্যথানাশক ইঞ্জেকশনের মাধ্যমেই কমাচ্ছেন ব্যথা।

এমন অবস্থায় অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন সাকিব। তবে সেটা কবে করারবেন সেটি নিয়ে চলে আলোচনা। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন চাইছিলেন এশিয়া কাপ শেষ করে তবেই অস্ত্রোপচার করাতে। কিন্তু সাকিব নিজে কী চান তা জানাননি। তবে যত শিগগির সম্ভব চাইছিলেন। কথা উঠেছিল এশিয়া কাপের আগেই অস্ত্রোপচার করাবেন। সেক্ষেত্রে খেলতে পারতেন না এশিয়া কাপ।

তাই বিসিবির মাধ্যমে জানা গেল, সাকিব খেলবেন আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপে। আগামী অক্টোবরে করানো হবে তার আঙুলের অস্ত্রোপচার।

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াচ্ছে এশিয়া কাপ।

আপনার মতামত দিন