ইন্টারনেটে গোপন দৃশ্য ছেড়ে দেওয়ার হুমকি, স্কুলছাত্রীর আত্মহত্যা

মিরপুর উপজেলায় গোপন দৃশ্য ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেওয়ায় স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। প্রেমিক শাহরিয়ার আসিফ জমজম (২০) আপত্তিকর মেসেজ ও গোপন দৃশ্য প্রকাশ করার হুমকিতে মানসিকভাবে বিপর্যস্ত ছাত্রী সুমাইয়া খাতুন আত্মহননের পথ বেছে নেয়।
উপজেলার ছাতিয়ান ইউনিয়নের নতুন আটিগ্রামে শনিবার রাতে এ ঘটনা ঘটে। এজন্য জমজম ও তার মা-বাবাকে দায়ী করেছেন সুমাইয়ার পরিবার।
জানা যায়, নতুন আটিগ্রামের নবম শ্রেণির ছাত্রী সুমাইয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পুরাতন আটিগ্রামের আবদুল্লাহর ছেলে জমজমের। ৩ মাস আগে সুমাইয়ার ঘরে হঠাৎ প্রবেশ করে জমজম। বিষয়টি তখন পুলিশ পর্যন্ত গড়ায়। এ সময় তাদের বিয়ে নিয়ে দুই পরিবারের মধ্যে কথা হয়। কিন্তু পরে জমজম ও তার পরিবার রাজি না হওয়ায় তাদের সম্পর্কে ছেদ পড়ে। এতে মানসিকভাবে ভেঙে পড়ে সুমাইয়া।
এরই মধ্যে শনিবার সন্ধ্যায় সুমাইয়ার মায়ের মোবাইল ফোনে আপত্তিকর মেসেজ পাঠায় জমজম। এছাড়া তাদের দু’জনের গোপন দৃশ্যও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় সে। এ কারণে অভিমান করে রাতে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সুমাইয়া।
সুমাইয়ার বাবা শফিকুল ইসলাম জানান, তার দুই ছেলে-মেয়ের মধ্যে সুমাইয়া ছোট। ছোট হওয়ায় সে একটু বেশি আদরের ছিল। অনাকাঙ্খিত ঘটনায় সে মানসিকভাবে ভেঙে পড়েছিল। সপ্তাহ খানেক সে স্কুলেও যেতে পারেনি।
ঘটনার দিন রাতে পুলিশ সুমাইয়ার লাশ উদ্ধার করে অপমৃত্যু মামলা করে। পরদিন মরদেহের পোস্টমর্টেম সম্পন্ন করে সুমাইয়ার পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ।

আপনার মতামত দিন