যতোদিন বাঁচবো ততোদিন আওয়ামী লীগের হয়ে কাজ করবো : রিয়াজ

মনোয়ার হোসেন মুন্না (ডেস্ক রিপোর্ট) : আওয়ামী লীগ স্বাধীনতার পক্ষে। এই দল দেশের মুক্তির পথ দেখাতে নিরন্তর প্রচেষ্টা করে যাচ্ছে নিরলসভাবে। জাতির পিতা বঙ্গবন্ধু যে দলের হাল ধরেছিলেন, সে দল নিয়ে তিনি সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। স্বপ্নের দেশ গড়ার আগে তিনি অপশক্তির আঘাতে পৃথিবী থেকে সপরিবারে চলে যান তিনি। তবে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্নকে বাস্তবায়নের জন্য এগিয়ে যাচ্ছেন। এই দল কোনও সন্ত্রাসী কর্মাকান্ড করেনি, বোমা মারেনি, গ্রেনেড মারেনি, পেট্রোল দিয়ে মানুষ জ্বালায়নি। তাই আমি যতোদিন বাঁচবো ততোদিন এই দলের হয়ে কাজ করবো।

মঙ্গলবার নায়ক ফারুকের নির্বাচনী সমাবেশে এ কথাগুলো বলেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ।

নায়ক ফারুকের নির্বাচনী প্রচারণায় তিনি আরও বলেন, ‘মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে জয়ী করতে নৌকার ভোট দিন। দেশের মানুষের জীবন যাত্রার মান ও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। আর ঢাকা-১৭ আসনে আমাদের প্রিয় ফারুক ভাইকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন। ফারুক ভাইয়ের জয় মানেই শেখ হাসিনার নৌকার জয়।’

আজ নায়ক ফারুকের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করে রিয়াজ ছাড়াও ছিলেন ফেরদৌস, মাহফুজ আহমেদ, জায়েদ খান, ইমন, সাইমন সাদিক, জয় চৌধুরী, ড্যানি সিডাক, এস ডি রুবেলসহ অনেকে। নায়িকাদের মধ্যে ছিলেন অঞ্জনা, শাবনাজ, নিপূণ, মাহিয়া মাহি, সুইটি, রত্নাসহ নতুন পুরনো আরো অনেকেই।

আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনে সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছেন চিত্রনায়ক ফারুক। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু আগামী ৩০ ডিসেম্বর। নির্বাচনে বিজয়ী হতে প্রার্থীরা নির্বাচনী প্রচার প্রাচরণা চালাচ্ছে।