বিপিএলে না থাকায় কাঁদলেন নাফিসা কামাল

নিউজ বিডিডট নেট :  নতুন ভাবে শুরু হচ্ছে আগামী বিপিএল। নতুন ধারার বিপিএলে কোনও মালিকানা থাকছে না। ব্যবস্থাপনার দায়িত্বে থাকবে বিসিবি। নতুন নামকরণও করা হয়েছে এই টুর্নামেন্টের। জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের আসরটি তার নামে করা হচ্ছে। 

এদিকে বিসিবি’র আকস্মিক এক সিদ্ধান্তে ফ্র্যাঞ্চাইজিগুলো মাথা নুইয়ে ফেলেছে! আগের সব দাবি-দাওয়া থেকে সরে এসে ফ্র্যাঞ্চাইজিগুলো এখন অনুনয়ের সুরে বিসিবির কাছে আবেদন জানাচ্ছে-প্লিজ আমাদের রাখুন! আমরা খেলতে চাই!

বিপিএল নিয়ে ফ্র্যাঞ্চাইজিগুলোর কড়া দাবির মিছিলে সবচেয়ে স্বোচ্চার ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল। সেই তিনিই বিসিবির ‘বিপিএল ঘোষণার’ দুদিনের মধ্যেই তার সব দাবি-দাওয়াকে সরিয়ে এখন অশ্রুসজল কণ্ঠে আকুতি জানাচ্ছেন টুর্নামেন্টে যেন তাদের রাখা হয়!

শুক্রবার নাফিসা কামাল রাজধানীতে এক সংবাদ সম্মেলনে বলেন, ‘এবারের বিপিএল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে তার নামে করার বিসিবির সিদ্ধান্তকে আমরা অন্তর থেকে সমর্থন জানাই। বঙ্গবন্ধু মানেই দেশ। বঙ্গবন্ধু মানেই পতাকা। এই মহান নেতার নামে অনুষ্ঠিতব্য এই বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সও অতি অবশ্যই অংশ নিতে চায়। টানা ছয় বছর ধরে বিপিএলের সঙ্গে জড়িত আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*