‘আমি নিজেও সালমান শাহের একজন ভক্ত- তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক

ফারুক মজুমদার , নিউজ বিডিডট নেট :  আমি নিজেও সালমান শাহের একজন ভক্ত। আমার ছেলের বয়স ১৫, সেও সালমানের ভক্ত।’ সালমান শাহ জন্মোৎসব ২০১৯ অনুষ্ঠানে হাজির হয়ে এ কথা বলেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।
বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র নায়ক সালমান শাহ। আজকের এইদিনে তিনি জন্মেছিলেন এবং আলোকিত করেছেন চলচ্চিত্রাঙ্গন।আজ তার ৪৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস আয়োজন করেছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। সকাল সোয়া ১১টায় তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক অনুষ্ঠানের প্রধান অতিথি করে এই জন্মোৎসবের উদ্বোধন করেন। অনুষ্ঠান উদ্বোধনের পর বক্তব্য রাখেন তিনি।এমন একটি সুন্দর আয়োজন করায় আয়োজকদের প্রতি ধন্যবাদ জানান এ মন্ত্রী।তিনি বলেন, এই বয়সে আমি নিজেও একজন সালমান শাহের অনেক বড় ভক্ত। আর আমার ছেলের বয়স মাত্র ১৫, সেও তার ভক্ত। বাপ-বেটা দুজনই এই নায়কের ভক্ত। সালমান শাহকে নিয়ে ভক্তদের উন্মাদনা অনেক বেশি। এত বছর পার হয়ে গেলেও তার জনপ্রিয়তা একটুও কমেনি। এখনো দেখি অনেককেই সালমানের মত করে স্টাইল করতে, ফ্যাশন করতে। আজকের অনুষ্ঠানেও অনেক ভক্তদের দেখেছি সালমানের মত করে মাথায় রুমাল বাঁধতে, টি শার্টের উপরে সানগ্লাস পড়তে। এ থেকেই বোঝা যায় সালমান শাহ আজও সকলের মনে অবস্থান করছেন। এটাই সালমান শাহের প্রাপ্তি। সালমানের মত আর কোন নায়ক এতটা জনপ্রিয়তা পান নি।অনুষ্ঠানটি উদ্বোধন করেন চিত্রনায়ক শাকিব খানের।
বলেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি।
বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র নায়ক সালমান শাহ। আজকের এইদিনে তিনি জন্মেছিলেন এবং আলোকিত করেছেন চলচ্চিত্রাঙ্গন।আজ তার ৪৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস আয়োজন করেছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। অনুষ্ঠানে নিবেদক ছিলেন ফারজানা মুন্নী’র টিএম ফিল্মস, পাওয়ার্ড বাই গান বাংলা টিভি।
সকাল সোয়া ১১টায় তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক অনুষ্ঠানের প্রধান অতিথি করে এই জন্মোৎসবের উদ্বোধন করেন। অনুষ্ঠান উদ্বোধনের পর বক্তব্য রাখেন তিনি।এমন একটি সুন্দর আয়োজন করায় আয়োজকদের প্রতি ধন্যবাদ জানান এ মন্ত্রী।তিনি বলেন, এই বয়সে আমি নিজেও একজন সালমান শাহের অনেক বড় ভক্ত। আর আমার ছেলের বয়স মাত্র ১৫, সেও তার ভক্ত। বাপ-বেটা দুজনই এই নায়কের ভক্ত। সালমান শাহকে নিয়ে ভক্তদের উন্মাদনা অনেক বেশি। এত বছর পার হয়ে গেলেও তার জনপ্রিয়তা একটুও কমেনি। এখনো দেখি অনেককেই সালমানের মত করে স্টাইল করতে, ফ্যাশন করতে। আজকের অনুষ্ঠানেও অনেক ভক্তদের দেখেছি সালমানের মত করে মাথায় রুমাল বাঁধতে, টি শার্টের উপরে সানগ্লাস পড়তে। এ থেকেই বোঝা যায় সালমান শাহ আজও সকলের মনে অবস্থান করছেন। এটাই সালমান শাহের প্রাপ্তি। সালমানের মত আর কোন নায়ক এতটা জনপ্রিয়তা পান নি।অনুষ্ঠানটি উদ্বোধন করেন চিত্রনায়ক শাকিব খানের।এ সময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিনোদন সংবাদিক সমিতি বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদার,বাচসাস সহ-সম্পাদক রিমন মাহফুজ, সাংগঠনিক সম্পাদক রাহাত সাইফুল, বাচসাস নেতা অঞ্জন রহমান,তুষার আদিত্য,মনোয়ার হোসেন মুন্না, বিনোদন বিচিত্রা সম্পাদক দেওয়ান হাবিবুর রহামন হাবিব,
বিনোদনধারা ব্যবস্থাপনা সম্পাদক ফারুক মজুমদার,চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান,চটকু আহমেদ,বাউল মিলন সরকার, চিত্রনায়িকা বুবলী,কন্ঠশিল্পী ঐ্শী,কর্নিয়া প্রমুখ।
উপস্থাপনায় ছিলেন জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদ।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*