স্বাস্থ্যপরীক্ষার পর আবার কারাগারে নেয়া হয়েছে সম্রাটকে

নিউজ বিডিডট নেট :   স্বাস্থ্যপরীক্ষার পর যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে ‍আবার কারাগারে নেয়া হয়েছে। শনিবার (১২ অক্টোবর) দুপুর ১২টা ২০ মিনিটে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট (এনআইসিভিডি) হাসপাতাল থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে (কেরানীগঞ্জ) ফেরত নেয়া হয়েছে। ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) ডেপুটি জেলার জাহিদুল আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এনআইসিভিডির সহযোগী অধ্যাপক ডা. মহসিন আহমেদ গণমাধ্যমকে জানান, সকালের দিকে মেডিক্যাল বোর্ডের সব সদস্য সম্রাটকে দেখেছেন। বোর্ডের সিদ্ধান্তক্রমে তাকে ছাড়পত্র দেয়া হয়েছে। সকাল সোয়া ১১টার দিকে সম্রাটকে নিয়ে কারাগারের পথে রওয়ানা হন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এর আগে গত মঙ্গলবার সম্রাট ‘অসুস্থ’ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকায় আনা হয়। সম্রাটকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন কারারক্ষী সুবেদার মো. মুজাহিদুল ইসলাম। তিনি বলেন, বুকে ব্যথা অনুভব করায় সম্রাটকে চিকিৎসার জন্য কারাগার থেকে ঢাকায় আনা হয়েছে।

মুজাহিদুল ইসলাম বলেন, সম্রাটকে প্রথমে হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। তার সমস্যার কথা শুনে জরুরি বিভাগের চিকিৎসক তাকে সিসিইউতে পাঠান। সিসিইউতে যাওয়ার পর সম্রাটকে হৃদ্‌রোগ ইনস্টিটিউটে পাঠানোর পরামর্শ দেন চিকিৎসক। মঙ্গলবার সকালেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে হৃদ্‌রোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*