ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনায় তারকাদের শোক

নিউজ বিডিডট নেট : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যাত্রীবাহী দু্ই ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অর্ধশতাধিক যাত্রী। সোমবার দিনগত রাত পৌনে ৩টার দিকে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। 

মর্মান্তিক এ দুর্ঘটনায় ঘটনায় সাধারণ মানুষের পাশাপাশি গভীর শোক জানিয়েছেন শোবিজ অঙ্গনের তারকারাও। এমন সড়কে এমন দুর্ঘটনা আর দেখতে চাননা তারাও। 

ট্রেন দুর্ঘটনায় আহত হওয়া একজন শিশুর স্বজনদের পরিচয় পাওয়া যাচ্ছিল না। অবশেষে পাওয়া যায় তার স্বজনদের পরিচয়। তার পরিচয় পাওয়ার পর স্রষ্টার কাছে কৃতজ্ঞতা জানিয়ে কণ্ঠশিল্পী আসিফ আকবর ফেসবুকে লিখেন, আলহামদুলিল্লাহ!বাচ্চাটির পরিচয় মিলেছে। সাথে আঘাতপ্রাপ্ত বাচ্চার দাদীর পরিচয়ও মিললো। পরিবারের লোকজনের সাথে যোগাযোগ হয়েছে, তারা কুমিল্লা থেকে ব্রাহ্মণবাড়িয়ার পথে। আহত ও নিহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে সেই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি রইলো সমবেদনা। আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠুক। এমন দূর্ঘটনা আর দেখতে চাইনা। চলাচলের সকল পথ নিরাপদ হোক।

ট্রেন দুর্ঘটনায় মঙ্গলবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক সমবেদনা জানিয়েছেন মোশাররফ করিম। তিনি লিখেন ‘তূর্ণা নিশীথা ও উদয়ন ট্রেনের দুর্ঘটনায় নিহত ও আহত সব পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা। আল্লাহ সবাইকে হেফাজত করুন।’

চিত্রনায়ক সাইমন সাদিক তার ফেসবুকে লিখেছেন, এমন দুর্ঘটনা থেকে আল্লাহ সবাইকে হেফাজত করুন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*