এন্ড্রু কিশোরের মৃত্যুর খবর গুজব

নিউজ বিডিডট নেট : ক্যান্সারের সঙ্গে লড়াই করে দুই মাস ধরে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। নিয়মিত কেমোথেরাপি দেওয়ার পর একটু একটু করে সেরে উঠছেন।

এখন তিনি বাসায় আছেন। অথচ আজ শনিবার সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমসহ কিছু অনলাইনভিত্তিক সংবাদমাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়ানো হচ্ছে। সিঙ্গাপুরে তাঁর এবং পাশে থাকা স্ত্রীর মুঠোফোনে কল করে অনেকেই জানতে চান, এন্ড্রু কিশোর কি মারা গেছেন? এমন ঘটনায় হতাশ দেশের অসংখ্য জনপ্রিয় গানের এই শিল্পী আর তাঁর পরিবার।

সিঙ্গাপুর থেকে এন্ড্রু কিশোর গণমাধ্যমের মাধ্যমে সবাইকে অনুরোধ করে বলেছেন, ‘প্লিজ, ফোনে বিরক্ত করবেন না।’ জানালেন, তাঁর শরীরটা আজ ভালো নেই। ক্যানসারের পাশাপাশি কেমোথেরাপির যন্ত্রণা তো আছেই। ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার জন্য বেশ দুর্বল হয়ে পড়েছেন।

এন্ড্রু কিশোরের স্ত্রী লিপিকা এন্ড্রু জানান, সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে এন্ড্রু কিশোরের চিকিৎসা চলছে। তাঁরা হাসপাতালের কাছেই একটি বাসায় আছেন। এরই মধ্যে এন্ড্রু কিশোরকে কেমোথেরাপি দেওয়া শুরু হয়েছে। কেমোর নির্দিষ্ট দিনগুলোতে হাসপাতালে ভর্তি হতে হয়। কখনো ডে কেয়ার সেন্টারে থেকে চিকিৎসা নিতে হয়।

আগেই জানা গেছে, এ পর্যায়ের চিকিৎসার জন্য আগামী ফেব্রুয়ারি পর্যন্ত তাঁকে সেখানে থাকতে হবে। ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, ৩টি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি দেওয়া হবে। তাঁর এই চিকিৎসা সম্পন্ন করার জন্য আরও ২ কোটি ১০ লাখ টাকা প্রয়োজন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*