মিষ্টি মারিয়ার ‘অদৃশ্য স্পর্শ’ গ্রন্থের মোড়ক উন্মোচন

ফারুক মজুমদার , নিউজ বিডিডট নেট :   অমর একুশে বইমেলা। প্রতিদিনই বাড়ছে বইপ্রেমীর ভিড়। শুরুর দিকের বেশির ভাগ মেলায় ঘুরতে এলেও এখন প্রায় সবাই বইয়ের ক্রেতা। এবারের বই মেলায়ও নতুন বই নিয়ে আসছেন অভিনেত্রী মিষ্টি মারিয়া। আজ (১৯ ফেব্রুয়ারি) বইমেলায় মুক্তিযুদ্ধ মঞ্চে উন্মোচিত হচ্ছে চিত্রনায়িকা মিষ্টি মারিয়ার তৃতীয় গ্রন্থ ‘অদৃশ্য স্পর্শ’। মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

get your homework done

মিষ্টি মারিয়া নতুন বই প্রসঙ্গে  নতুন দিগন্তকে বলেন, এই বইটি আমি পাঠকের চাহিদার উপর ভিত্তি করে লিখেছি। আগের বইগুলো লিখেছিলাম মনের তাগিদে। এবার লিখলাম পাঠকের পরামর্শে। ‘অদৃশ্য স্পর্শ’ উপন্যাসে পাঠক প্রেম ও ভৌতিক আবহ দুটোর স্বাদই পাবেন। আমি আশাবাদী পাঠক অন্যবারের মতো এবারও আমার পাশে থাকবে। ‘অদৃশ্য স্পর্শ’ প্রকাশ করছে প্রতিভা প্রকাশ। মিষ্টি চ্যানেল আইর কর্ণধার ফরিদুর রেজা সাগর ও মো: জহিরুল ইসলাম তালুকদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ইতোপূর্বে মিষ্টির দুটো উপন্যাস বাজারে এসেছে। ২০১৮ সালের বইমেলায় ‘কন্যা’ ও ২০১৯ সালের বইমেলায় ‘আলেয়া’ গল্পগ্রন্থ নিয়ে হাজির হন মিষ্টি। এর মধ্যে ‘কন্যা’ গ্রন্থের জন্য সিটি আনন্দ আলো সাহিত্য পুরস্কার লাভ করেন তিনি।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*