বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস শুরু ১ এপ্রিল, উদ্বোধন করবেন : প্রধানমন্ত্রী

মনোয়ার হোসেন মুন্না , নিউজ বিডিডট নেট :   মুজিববর্ষ বলে বাংলাদেশ গেমসের নবম আসরটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়। তারই ধারাবাহিকতায় এপ্রিলে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের। মঙ্গলবার তারিখও চূড়ান্ত হয়েছে ১ এপ্রিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের পর্দা উঠবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গেমসের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ গেমস আয়োজনের সাংগঠনিক কমিটির কো-চেয়ারম্যান মো. জাহিদ আহসান রাসেল এমপি।

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসকে সামনে রেখে মঙ্গলবার পরিকল্পনা কমিশনের এনইসি সম্মেলন কক্ষে গেমসের সাংগঠনিক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক কমিটির চেয়ারম্যান অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। সভায় যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন, তথ্য সচিব কামরুন নাহার, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজাসহ বিভিন্ন উপকমিটির আহ্বায়ক ও সদস্য সচিবরা উপস্থিত ছিলেন।

আগামী ১০ মার্চ অর্থমন্ত্রীর সভাপতিত্বে সাংগঠনিক কমিটির পরবর্তী সভা অনুষ্ঠিত হবে। সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ গেমস দেশের সর্ববৃহৎ ক্রীড়া আসর। আর তাই মুজিববর্ষে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাতে আমরা এবারের বাংলাদেশ গেমসকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করছি।’

Facebooktwitterredditpinterestlinkedinmail

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*