বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় কেউ না খেয়ে থাকবে না :সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক

কামাল হোসেন নয়ন :   কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক মুজিব এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় কেউ না খেয়ে থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। করোনা ভাইরাসের এ দুর্যোগময় মুহুর্তে তিনি প্রতিনিয়ত বিভিন্ন বিভাগের জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে টেলিকনফারেন্সের মাধ্যমে যোগাযোগ করে যাচ্ছেন।

সারা দেশের মতো আমাদের চৌদ্দগ্রামেও মাননীয় প্রধানমন্ত্রীর সকল বরাদ্ধ সঠিক ভাবে অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে এবং হচ্ছে। তিনি আরো বলেন, আমি সব সময় মানুষের বিপদে সব সময় পাশে ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকবো। এদেশে বৈশ্বিক এ মহামারী শুরু হওয়ার পর থেকে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। তারই অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চৌদ্দগ্রামের বিভিন্ন পেশাজীবি কর্মহীন মানুষের জন্য মানবিক সহায়তা হিসেবে ১০০ টন চাউল বিশেষ বরাদ্ধ দিয়েছেন। এছাড়া আমি ব্যক্তিগতভাবে দলের অসহায় কর্মীদের জন্য ১৪ লক্ষ টাকা ও শাড়ি দিয়েছি। তিনি ২১ মে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে। সিএনজি, অটোরিক্সা, ভ্যান, রিক্সাচালক, হকার, জেলে, তাঁতী, রংমিস্ত্রি, শীল, মুচি, কামার, কুমার, ভিক্ষুক, মেথর, দিনমুজুর, রাজমিস্ত্রীসহ কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে বিশেষ বরাদ্ধপ্রাপ্ত সিনথেটিক শাড়ি, থ্রিপিস, ও বাচ্চাদের পোশাকসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুজিবুল হক এমপির সহধর্মিনী এড.হনুফা আক্তার রিক্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান, চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এবিএম বাহার,মহিলা ভাইস-চেয়ারম্যান রাশেদা আখতার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, আওয়ামীলীগ নেতা আলী হোসেন চেয়ারম্যান, আক্তার হোসেন পাটোয়ারী, জিএম মীর হোসেন মিরু, ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, জিএম জাহিদ হোসেন টিপু, শাহ জালাল মজুমদার, ভিপি মাহবুব হোসেন মজুমদার, মোশারেফ হোসেন, জয়নাল আবেদিন খোরশেদ, খলিলুর রহমান মজুমদার, কাজী জাফর আহম্মদ, মাহফুজ আলম, জাফর ইকবাল, একরামুল হক, সৈয়দ আহমদ খোকন, জানে আলম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী এবং সকল নির্বাচিত জনপ্রতিনিধি সার্বক্ষণিক অসহায় মানুষের পাশে রয়েছেন। ইনশাল্লাহ চৌদ্দগ্রামে একজন মানুষ যাতে অনাহারে না থাকে এ ব্যাপারে আমরা সব সময় সজাগ রয়েছি।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*